দেশে প্রথমবারের মতো অ্যামাজনের ক্লাউড ডে পালিত হবে

আগামী ১৭ জুন দেশে প্রথমবারের মতো আয়োজিত হবে অ্যামাজন ওয়েব সলিউশন ক্লাউড ডে ২০২৩। দিনব্যাপী এই ইভেন্টে অংশ নেবেন আন্তর্জাতিক ও স্থানীয়ভাবে স্বীকৃত অ্যামাজন ওয়েব সলিউশনের (এডাব্লিউএস) প্রশিক্ষকরা। তাঁরা কর্মশালার মাধ্যমে ক্লাউড-নেটিভ অ্যাপ্লিকেশন এবং মেশিন লার্নিং তৈরির পাশাপাশি অংশগ্রহণকারীদের ইউনিকর্ন স্টার্টআপ তৈরির ব্যাপারে পরামর্শ দেবেন। বিভিন্ন সেশনের মাধ্যমে অ্যামাজন ওয়েব সলিউশন ক্যারিয়ার প্রগ্রাম সম্পর্কে জানার সুযোগ দেবেন।

বুধবার রাজধানীর ধানমণ্ডির ড্যাফোডিল প্লাজার ৭১ মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে জানানো হয়, বাংলাদেশ থেকে যে কেউ নিবন্ধন করে এই কর্মসূচিতে অংশগ্রহণ করতে পারবে। নিবন্ধনের শেষ তারিখ ১০ জুন। নিবন্ধন ফি ৫০০ টাকা।

https://55a737af88c9b6f6fa6fb0bfa491c26c.safeframe.googlesyndication.com/safeframe/1-0-40/html/container.htmlনিবন্ধনের ঠিকানা https://aws.dipti.com.bd। অংশগ্রহণকারীরা এডাব্লিউএসের সার্টিফিকেট অর্জন করবে। অনুষ্ঠানে এডাব্লিউএসের অফার করা ক্যারিয়ার প্রগ্রাম ও নেটওয়ার্ক তৈরির সুযোগ থাকবে দিনব্যাপী এই আয়োজনে। ইভেন্টে প্রযুক্তি, বিজনেস ও ক্যারিয়ার ট্র্যাক নিয়ে কর্মশালা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *